October 23, 2024, 3:33 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

সিরিয়ায় ইসরাইল বিধ্বস্ত

ডেক্স নিউজ – সিরিয়ায় বহুপক্ষীয় যুদ্ধে নানান সময় নানান চমক চলে আসছে ক্রমাগত । সাম্প্রতি এমন একটি খবর আলোচনায় এসেছে যে , সিরিয়ার বিমান প্রতিরক্ষা বাহিনী শনিবার দেশটির মধ্যাঞ্চলীয় একটি সামরিক ঘাঁটিতে ইসরাইলের বিমান হামলা প্রতিহত করেছে। রাষ্ট্রীয় সংবাদমাধ্যম একথা জানায়। একাধিক বিমান সেখানে হামলা চালানোর চেষ্টা করছিল বলে জানা গেছে ।

সিরিয়ার হয়ে লড়াই করতে যাওয়া ইরানি সৈন্যদের অবস্থান লক্ষ্য করে বিমান হামলা চালানোর সময় ইসরাইলি সামরিক বাহিনীর একটি যুদ্ধ বিমান বিধ্বস্ত হয়েছে তেলআবিবের পক্ষ থেকে এমন কথা জানানোর পর এ খবর দেয়া হলো ।

অন্যদিকে আইএসের পতন এবং নিঃষ্প্রভতায় একে অন্যের প্রতি নিজেদের সামরিক শক্তির সক্ষমতা প্রদর্শণে লিপ্ত হয়েছে তুর্কী ,সিরিয়া,ইসরাইল আমেরিকা এবং রাশিয়া ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন